শরীয়তপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

Looks like you've blocked notifications!

শরীয়তপুরে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তাজুল ইসলাম সরকারকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার জেলা শহরের আমিনবাগ এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় আরো চার ব্যক্তি আহত হয়েছে। 

আহত তাজুল ইসলামকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত অন্য চারজন শওকত সরকার, মানিক সরকার, নয়ন সরকার ও জেসমিন আক্তারকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তাজুল ইসলামের ভাই নয়ন সরকার অভিযোগ করেছেন, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদারের সমর্থকরা হামলা করে এ ঘটনা ঘটিয়েছে। হামলায় তিনিও আহত হয়েছেন। 

নয়ন সরকার ও প্রত্যক্ষদর্শীরা এনটিভি অনলাইনকে জানান, উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে আলমগীর হোসেন হাওলাদারের সাথে তাজুল ইসলাম সরকারের বিরোধ চলছিল। আজ দুপুর দেড়টার দিকে আলমগীর হোসেন হাওলাদারের সমর্থকরা আমিনবাগ এলাকায় তাজুল ইসলাম সরকারের ওপর আক্রমণ করে। দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এ সময় আরো চারজন আহত হন। 

পরে পুলিশ অভিযান চালিয়ে আলমগীর হোসেন হাওলাদারের বাড়ি থেকে ১১টি ককটেল ও ছয়টি সামুরাই, একটি কুড়াল, দুটি টেঁটা ও একটি ঢাল উদ্ধার করে।

আলমগীর হোসেন হাওলাদার দাবি করেন, ‘তাজুল সরকার আমার এক সমর্থককে মারধর করলে সংঘর্ষ ঘটে। এতে আমার সমর্থক সোহেল, আল আমীন, আকতার ও লিটন সরদার আহত হয়েছে।’ তাঁর বাড়ি থেকে বোমা ও অস্ত্র পাওয়া যায়নি বলে তিনি দাবি করেন।

শরীয়তপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম এনটিভি অনলাইনকে বলেন, ‘উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে। কিছু ককটেল ও দেশি অস্ত্র পাওয়া গেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।’