ভৈরবে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

Looks like you've blocked notifications!
ভৈরবের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা শপথ গ্রহণ করেছেন। আজ বৃহস্পতিবার ভৈরব উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।   

কিশোরগঞ্জের জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ সাধারণ ও সংরক্ষিত আসনের নির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

দুপুরে নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে। পরে জেলা প্রশাসক আজিমুদ্দিন বিশ্বাস ভৈরব উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান। পরে ৮৪ জন সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ।

শপথবাক্য পাঠের পর নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শুভেচ্ছা এবং তাঁদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবগত করে বক্তব্য দেন জেলা প্রশাসক আজিম উদ্দিন বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, পৌরসভার মেয়র ফখরুল আলম আক্কাছ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) চিত্রা শিকারী, ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম।

গত ৭ মে ইউনিয়ন পরিষদের চতুর্থদফা নির্বাচনে ভৈরবের আগানগর ইউপিতে আওয়ামী লীগের মমতাজ উদ্দিন, শিমুলকান্দিতে যোবায়ের আলম দানিস, শ্রীনগরে সার্জেন্ট (অব.) আবু তাহের, সাদেকপুরে আবু বকর ছিদ্দিক, শিবপুরে মো. শফিকুল ইসলাম, কালিকাপ্রসাদে মো. ফারুক মিয়া এবং গজারিয়ায় স্বতন্ত্র প্রার্থী কাজী গোলাম সারোয়ার (গোলাপ) বিজয়ী হন।