খালে ও মাটির নিচে মিলল দুই নারীর লাশ

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরের রায়পুরে লাকী আক্তার নামের এক গৃহবধূর মরদেহ ঘিরে উৎসুক মানুষের ভিড়। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় হাত-পা বাঁধা অবস্থায় দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এঁদের একজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের সমিতিরহাট এলাকার একটি খাল থেকে হাত-পা বাঁধা অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়। তাঁর বয়স আনুমানিক ২৮ বছর।

এর কিছুক্ষণ পরেই দুপুর ১২টার দিকে রায়পুর পৌর শহরের নতুন বাজার এলাকার খেজুরতলা এলাকা থেকে মাটিচাপা অবস্থায় লাকী আক্তার (২৫) নামের আরেক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত লাকী উপজেলার গাইয়ারচর ইউনিয়নের মিতালী বাজার এলাকার হাবিব উল্লাহর মেয়ে ও পৌর এনায়েতপুর গ্রামের সেলিমের স্ত্রী।

লাকীর বড় বোন সাজু আক্তার সাংবাদিকদের জানান, গতকাল বৃহস্পতিবার ঈদের দিন রাত ১১টার দিকে লাকীর সঙ্গে তার স্বামীর কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে সেলিম লাকীকে বেদম মারধর করে বাসা থেকে বের হয়ে যায়। এ সময় লাকী সেলিমকে ফেরাতে তার পেছনে যায়। এর পর থেকে লাকী আর বাসায় ফেরেনি। সকালে বাসার পাশে মাটিচাপা অবস্থায় লাকীর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। 

এদিকে, সমিতিরহাট এলাকার খাল থেকে উদ্ধার হওয়া মরদেহের নাম-পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়দের ধারণা, দুর্বৃত্তরা ওই নারীকে হত্যা করে মরদেহ খালে ফেলে পালিয়ে গেছে।

ওসি আরো জানান, মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লাকীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে, লাকীকে হত্যা করা হয়েছে। খাল থেকে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।