ঘুমন্ত ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যাচেষ্টা

Looks like you've blocked notifications!
বগুড়ার গাবতলী উপজেলায় আওয়ামী লীগ নেতা ও সোনারায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তারাজুল ইসলামকে (৪৫) গতকাল রাতে গুলি করে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ছবি : এনটিভি

বগুড়ার গাবতলী উপজেলায় আওয়ামী লীগ নেতা ও সোনারায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তারাজুল ইসলামকে (৪৫) গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তারাজুলকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোনারায় ইউনিয়নে হিন্দু ধর্মাবলম্বীদের হরিবাসর পরিদর্শন করে রাত ১টায় আটবাড়িয়া গ্রামে ভাইয়ের বাড়িতে ঘুমিয়ে পড়েন তারাজুল। রাত ২টার দিকে দুর্বৃত্তরা জানালা খুলে তাঁর মাথায় দুটি গুলি করে পালিয়ে যায়। এ সময় গুলির শব্দে তাঁর স্ত্রী ও বাড়ির লোকজন উঠে পড়ে।

পরে গুরুতর আহত অবস্থায় তারাজুলকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সকালে কর্তব্যরত ডাক্তার তাঁকে ঢাকা মেডিকেলে পাঠানোর নির্দেশ দেন।

বগুড়ার গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ মাহমুদ খান এ হামলার সত্যতা স্বীকার করে বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দ্রুতই হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।