আটপাড়া কলেজকে জাতীয়করণের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
নেত্রকোনার আটপাড়া কলেজকে জাতীয়করণের দাবিতে আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

নেত্রকোনার আটপাড়া কলেজকে জাতীয়করণের দাবিতে মানববন্ধন, মৌনমিছিল ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে। আজ সোমবার দুপুরে আটপাড়া উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও মৌনমিছিল কর্মসূচি পালিত হয়।

আটপাড়া উপজেলাবাসীর ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন আটপাড়া কলেজ জাতীয়করণ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. মোজাম্মেল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রেজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু নাসের তালুকদার মিলু, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খান বাচ্চু, শিক্ষক নিরঞ্জন পাল, তপন সাহা, মানিক রায়, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান নন্দন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল ইসলাম খান হীরাসহ অন্যরা। 

বক্তারা বলেন, আটপাড়া উপজেলার পুরাতন কলেজটিকে জাতীয়করণ করা আটপাড়া উপজেলার সর্বস্তরের মানুষের প্রাণের দাবি। অবহেলিত এই অঞ্চলের শিক্ষা বিস্তারে কলেজটিকে জাতীয়করণ করা না পর্যন্ত আন্দোলন চালানোর ঘোষণা দেন বক্তারা।

এর আগে কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে কলেজ চত্বর থেকে মৌনমিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন শেষে আটপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি দেওয়া হয়।