সালথায় ইউপির সাধারণ ও সংরক্ষিত আসনের শপথ

Looks like you've blocked notifications!
উপজেলা সম্মেলন কক্ষে শপথ নিচ্ছেন ফরিদপুরের সালথা উপজেলার আট ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যরা। ছবি : এনটিভি

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফরিদপুরের সালথা উপজেলার আট ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল আজিজ।

গত ২৮ মে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে উপজেলার আট ইউনিয়নে ৭১ জন সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে ২৪ নারী সদস্য নির্বাচিত হন। সরকারি গেজেট অনুযায়ী নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যদের আজ শপথ গ্রহণের আয়োজন করা হয়।

শপথ পাঠ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, ভাইস চেয়ারম্যান আছাদ মাতুব্বার, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডি এম বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক-উজ্জামান ফকির মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. মোরশেদা খানম, উপজেলা যুবলীগের সভাপতি ও সোনাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, গট্টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, বল্লভদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।