প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় বাবর

Looks like you've blocked notifications!
প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাজায় অংশ নেন বিএনপি নেতা লুৎফুজ্জামান বাবর। ছবি : নিউজ রুম ফটো

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও ১০ ট্রাক অস্ত্র মামলার অন্যতম আসামি লুৎফুজ্জামান বাবরের মা জোবায়দা রহমান (৯৬) মৃত্যুবরণ করেছেন। আজ মঙ্গলবার রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান।

এদিকে মায়ের জানাজায় অংশ নিতে ছয় ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়েছেন লুৎফুজ্জামান বাবর। বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, সন্ধ্যা সাড়ে ৬টায় প্যারোলে মুক্তি দেওয়া হয় বাবরকে। গুলশানে জোবায়দা রহমানের জানাজায় অংশ নেন সাবেক এ প্রতিমন্ত্রী। ছয় ঘণ্টা পর বাবরকে ফিরিয়ে নেওয়া হবে কারাগারে।

মৃত্যুকালে জোবায়দা রহমান চার ছেলে, তিন মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে নেত্রকোনাসহ মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী উপজেলায় বিএনপির নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। লুৎফুজ্জামান বাবর নেত্রকোনা-৪ আসন (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) থেকে বিএনপির মনোনয়নে দুবার সংসদ সদস্য নির্বাচিত হন।

 জোবায়দা রহমানের মৃত্যুতে নেত্রকোনা জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান দুদুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।