বেনাপোলে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের প্রতিবাদে মানববন্ধন

Looks like you've blocked notifications!
যশোরে বেনাপোলে সিঅ্যান্ডএফ এজেন্ট ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১১ লাখ টাকা উদ্ধারের দাবিতে বন্দর ব্যবহারকারী সাতটি সংগঠন আজ সোমবার কাস্টম হাউসের সামনে মানববন্ধন করে। ছবি : এনটিভি

যশোরের বেনাপোলে সিঅ্যান্ডএফ এজেন্ট ব্যবসায়ীর ছিনতাই হওয়া ১১ লাখ টাকা উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন ব্যবসায়ীরা। বেনাপোল বন্দর ব্যবহারকারী সাতটি সংগঠন আজ সোমবার বেলা ১১টার দিকে বেনাপোল কাস্টম হাউসের সামনে ওই মানববন্ধন করে।

এক ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে আগামী বুধ ও বৃহস্পতিবার বেনাপোল কাস্টমস ও বন্দরে প্রতিদিন দুই ঘণ্টা করে কর্মবিরতি পালনের ঘোষণা দেওয়া হয়। এ সময়ের মধ্যে টাকা উদ্ধার না হলে আগামী রোববার থেকে অনির্দিষ্টকালের জন্য আমদানি-রপ্তানি বন্ধের ঘোষণা দেন বন্দর ব্যবহারকারী শীর্ষ সংগঠন বেনাপোল কাস্টম ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং (সিঅ্যান্ডএফ) এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন।

মানববন্ধনে অংশ নেন বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি, সিঅ্যান্ডএফ এজেন্টস স্টাফ অ্যাসোসিয়েশন, বেনাপোল আমদানি-রপ্তানিকারক সমিতি, ঝিকরগাছা-শার্শা-বেনাপোল ট্রাক মালিক সমিতি, বেনাপোল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ও ট্রাক শ্রমিক ইউনিয়ন।

গত ৬ এপ্রিল দুপুরে সরকারি ট্রেজারি ব্যাংকে রাজস্ব জমা দিতে যাওয়ার সময় সোনালী ব্যাংকের সামনে থেকে দুর্বৃত্তরা অস্ত্র দেখিয়ে রাতুল ইন্টারন্যাশনাল নামে বেনাপোলের এক সিঅ্যান্ডএফ ব্যবসায়ীর কর্মচারী আবদুর রহিমের ১১ লাখ টাকা ছিনতাই করে। এ ব্যাপারে বেনাপোল বন্দর থানায় অভিযোগ করার পর এক সপ্তাহেও ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে বেনাপোল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, তাঁরা ছিনতাই হওয়া অর্থ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। শিগগিরই টাকা উদ্ধার করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।