বান্দরবানে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ১

Looks like you've blocked notifications!
ব্যবসায়ীকে হত্যার প্রতিবাদে আজ শনিবার মানববন্ধন করে বান্দরবানের সনাতন ধর্মাবলম্বী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ছবি : এনটিভি

বান্দরবানের লামা উপজেলায় নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার সরই ইউনিয়নের লুলাইং পাড়ায় এ ঘটনা ঘটে।

সরই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফরিদুল আলম জানান, ইউনিয়নের লুলাইং বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে পাওনা টাকা নিয়ে গতকাল রাতে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন ব্যবসায়ী খোকন নাথ (৩৫)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান এলাকার বাসিন্দা। খোকন ক্যায়াজুপাড়া বাজারের ব্যবসায়ী মো. কালামের দোকানে সহযোগী হিসেবে কাজ করতেন।

খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ সদস্যরা নিখোঁজ ব্যবসায়ীর খোঁজে অভিযান চালান। অভিযানের সময় লুলাইংপাড়ার পাশের একটি পাহাড়ি ঝিরি থেকে খোকন নাথের লাশ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, পাহাড়ি একটি ঝিরি থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। টাকার জন্য তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় জড়িত থাকায় অভিযোগে বিকাশ ত্রিপুরা (২৮) নামের স্থানীয় এক ব্যক্তিকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

এদিকে হিন্দু ধর্মাবলম্বী ব্যবসায়ীকে হত্যার প্রতিবাদে বান্দরবান সদর এবং লামা উপজেলায় আজ শনিবার মানববন্ধন করেছে স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীরা।