নকলায় আ. লীগ নেতাকে চিঠি দিয়ে হুমকি, জিডি

Looks like you've blocked notifications!

শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে চিঠি দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাতে নকলা উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক অনিল কুমার রায়  এ চিঠিটি পান।

এ ব্যাপারে অনিল নকলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চিঠিতে হত্যার হুমকির সঙ্গে উপজেলা পরিষদ ভবনসহ বেশ কয়টি স্থাপনা বোমা মেরে উড়িয়ে দেওয়ার কথাও লেখা আছে।

তবে আজ মঙ্গলবার পর্যন্ত কে বা কারা এ চিঠি পাঠিয়েছে তা শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্তক কর্মকর্তা (ওসি) গোলাম হায়দার এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা জিডিটি গুরুত্বের সাথে নিয়েছি। চেষ্টা করছি কে বা কারা এই চিঠিটি পাঠিয়েছে তাদের শনাক্ত করতে। এ ছাড়া অনিল কুমারের নিরাপত্তার ব্যবস্থাও নেওয়া হয়েছে।’ 

ওসি এনটিভি অনলাইনকে বলেন, ‘কাঁচা হাতের লেখা চিঠিতে ছাত্রশিবির ও আইএসের কথা লেখা রয়েছে। তবে এর পেছনে কারা আছে তা জানতে পুলিশ কাজ করে যাচ্ছে। এলাকায় পুলিশি টহল জোরদারসহ নিরাপত্তা রক্ষায় সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।’

এ ব্যাপারে অনিল কুমার রায় বলেন, ‘সোমবার রাতে বাংলা-আরবির সংমিশ্রণে লেখা একটি চিঠি কে বা কারা তাঁর নকলা শহরের কামারপট্টির বাসার দরজার নিচ দিয়ে রেখে যায়।’ তিনি জানান, চিঠিতে তাঁকে ও তাঁর পরিবারকে হত্যার হুমকিসহ নকলার বেশ কিছু স্থাপনা বোমা মেরে উড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয়।