ইসলামের কোথাও মানুষ জবাই করার কথা লেখা নেই : মায়া

Looks like you've blocked notifications!
চাঁদপুর স্টেডিয়ামে আজ বুধবার এক আলোচনা সভায় বক্তব্য দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ছবি : এনটিভি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। মানুষ জবাই করার কথা ইসলামের কোথাও লেখা নেই। আমাদের প্রিয় নবী হজরত মোহাম্মদ (সা.)-এর হাদিসকে আপনাদের রক্ষা করতে হবে।

আজ বুধবার সকালে চাঁদপুর স্টেডিয়ামে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান’ শীর্ষক আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। 

ইসলামিক ফাউন্ডেশনের চাঁদপুর জেলা শাখার আয়োজনে ও জেলা প্রশাসক আব্দুস সবুর মণ্ডলের সভাপতিত্বে উপস্থিত ইমামদের উদ্দেশে মায়া বলেন, ‘বাংলাদেশের মানুষ অত্যন্ত ধর্মভিরু মুসলমান। ধর্ম নিয়ে যেকোনো কথা সহজেই বিশ্বাস করে ফেলে। এ বিশ্বাস যেন নষ্ট না হয় সেদিকে আপনাদের লক্ষ রাখতে হবে। আমাদের প্রিয় নবী হজরত মোহাম্মদ (সা.) যেভাবে চলেছেন, উনি যেভাবে ইসলামকে গ্রহণ করেছেন এবং যেভাবে ধর্ম প্রচার করেছেন, আপনাদেরও সেভাবে ধর্ম প্রচার করতে হবে।’

এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন  চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মো. শামছুল হক ভূঁইয়া, পুলিশ সুপার সামসুন্নাহার, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রমুখ।