এনটিভির চেয়ারম্যানের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাটকোর সভাপতি এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে আজ বুধবার সুনামগঞ্জ শহরের আলফাত উদ্দিন স্কয়ারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিক, শিক্ষার্থী, আইনজীবী, সংস্কৃতিকর্মীসহ সর্বস্তরের লোকজন। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন হয়েছে।
  
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়। এতে সাংবাদিক, শিক্ষার্থী, আইনজীবী ও সংস্কৃতিকর্মীসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

মানববন্ধনে চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি এ আর জুয়েলের সঞ্চালনায় বক্তব্য দেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লতিফুর রহমান রাজু, এটিএন বাংলা ও সমকালের জেলা প্রতিনিধি পঙ্কজ দে, প্রথম আলোর সুনামগঞ্জ প্রতিনিধি খলিল রহমান, আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি এ কে এম মুহিম, মোহনা টিভির জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সময় টিভির জেলা প্রতিনিধি হিমাদ্রি শেখর মিঠু, সাংবাদিক সেলিম আহমদ, সুনামগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ফারজিয়া হক ফারিন, অ্যাভোকেট নাজমুল হুদা হিমেল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশের একজন গণমাধ্যম ব্যক্তিত্ব হিসেবে আলহাজ্ব মোসাদ্দেক আলী সর্বমহলে পরিচিত। তাঁকে এভাবে গ্রেপ্তার করে রিমান্ডে নেওয়া কোনোভাবেই সমর্থন করা যায় না। কোনো অভিযোগ ছাড়াই দেশের একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবককে এভাবে আটক করা হয়েছে। আলহাজ্ব মোসাদ্দেক আলীর রিমান্ড বাতিল করে নিঃর্শত মুক্তির দাবি করেন তাঁরা।

মানববন্ধনে আসা শিক্ষার্থীরা জানায়, এনটিভি বাংলাদেশসহ বিশ্বের অনেক দেশে বহুল জনপ্রিয়তা লাভ করেছে। এর পেছনে আলহাজ্ব মোসাদ্দেক আলীর অবদান রয়েছে। এনটিভি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি উন্নতমানের শিক্ষামূলক ও বিনোদনমূলক অনুষ্ঠান প্রচার করে আসছে। তাই এই টেলিভিশন চ্যানেলের চেয়ারম্যানের গ্রেপ্তার কোনোভাবেই মেনে নেওয়া যায় না।