সাতক্ষীরার নতুন এসপি আলতাফ

জঙ্গি তৎপরতায় অর্থায়নকারীদের খুঁজে বের করা হবে

Looks like you've blocked notifications!
সাতক্ষীরার নতুন পুলিশ সুপার মো. আলতাফ হোসেন বুধবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। ছবি : এনটিভি

যারা নাশকতা, সহিংসতা ও জঙ্গি তৎপরতায় সহায়তা দিয়েছে, তাদের খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন সাতক্ষীরার নতুন পুলিশ সুপার (এসপি) মো. আলতাফ হোসেন। তিনি বলেছেন, এসব অপরাধের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নিজেদের নাম-পরিচয় পাল্টে বিভিন্ন স্থানে ঘাপটি মেরে আছে। তাদের গ্রেপ্তার করে আইনে সোপর্দ করা হবে।

সাতক্ষীরার ২৪তম পুলিশ সুপার হিসেবে যোগদানকারী আলতাফ হোসেন আজ বুধবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলতাফ হোসেন আরো বলেন, দেশে আইএস আছে বলে যারা প্রচার করছে তারা স্বার্থান্বেষী মহল। আইএস নেই উল্লেখ করে তিনি বলেন, যারা একাত্তরের মুক্তিযুদ্ধে বিশ্বাস করে না তারাই জঙ্গি অর্থায়ন করেছে এবং দেশজুড়ে নাশকতা ও সহিংসতা সৃষ্টি করেছিল।

২০১৩-১৪ সালে তাদের ভয়ঙ্কর চেহারার কথা উল্লেখ করে এসপি আলতাফ বলেন, তারা অত্যন্ত নৃশংসভাবে সাতক্ষীরায় ২১ জনকে হত্যা করেছিল।

মতবিনিময়কালে পুলিশ সুপার বলেন, তিনি সাতক্ষীরার চোরাচালান, মাদক এবং সব ধরনের সন্ত্রাসের বিরুদ্ধে সর্বশক্তি নিয়োগ করবেন। সাতক্ষীরাকে জঙ্গিমুক্ত জেলা হিসেবে গড়ে তুলবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন, সহকারী পুলিশ সুপার আতিকুল হক, সহকারী পুলিশ সুপার মো. সালাউদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। মতবিনিময় সভায় সাংবাদিকরাও তাঁদের মতামত তুলে ধরেন।