অন্ধকারের জীব জঙ্গিদের দূর করা হবে : কৃষিমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ শুক্রবার দুপুরে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী শেরপুরের নকলা উপজেলার মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে ‘সোলার হ্যারিকেন’ বিতরণ করেন। ছবি : এনটিভি

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জঙ্গিরা অন্ধকারের জীব। এরা আমাদের দেশে শান্তি নষ্ট করে ইসলামের নামে বোমা মারছে, গ্রেনেড মারছে। তারাবির নামাজের সময় মানুষ হত্যা করছে। আমরা এই অন্ধকারের জীবকে মনের আলো, জ্ঞানের আলো এবং আল্লাহর দেওয়া আলো দিয়ে দূর করব।

আজ শুক্রবার দুপুরে কৃষিমন্ত্রী শেরপুরের নকলা উপজেলার মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে ‘সোলার হ্যারিকেন’ বিতরণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একদল অন্ধকারের জীব দেশকে পিছিয়ে নিতে বোমা মারছে, গ্রেনেড মারছে, মানুষ হত্যা করছে। ইসলামের নামে নিরস্ত্র মানুষকে হত্যা করে ইসলাম কায়েম করা যায় না।

অনুষ্ঠানে উপজেলার ২ নম্বর নকলা ইউনিয়ন এবং নকলা পৌরসভার তিনটি ওয়ার্ডের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের মোট ২৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় থেকে নবম শ্রেণি পর্যন্ত প্রথম ১০ জনকে ‘সোলার হারিকেন’ দেওয়া হয়। মোট এক হাজার ৯৯ জন শিক্ষার্থী এই হারিকেন পান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) লাবণী খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ প্রমুখ।