ভাত রাঁধতে দেরি করায় জ্বলন্ত কাঠের ছ্যাঁকা

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় স্বামীর নির্যাতনের শিকার গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় ভাত রাঁধতে দেরি করায় এক স্বামী চুলা থেকে জ্বলন্ত কাঠ বের করে স্ত্রীকে দগ্ধ করেছেন। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নির্যাতনের শিকার গৃহবধূকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মামলা হলেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। 

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গৃহবধূ অভিযোগ করেন, যৌতুকের দাবিতে তাঁর স্বামী মুক্তার আলীসহ শ্বশুরবাড়ির লোকজন প্রায়ই নির্যাতন করে থাকে। বৃহস্পতিবার দুপুরে ভাত রান্না করতে দেরি হওয়ার অজুহাতে স্বামী মুক্তার আলী তাঁকে অকথ্য গালাগাল ও মারধর করেন। একপর্যায়ে চুলা থেকে জ্বলন্ত কাঠ বের করে আগুন দিয়ে পেট ঝলসে দেন। খবর পেয়ে তাঁর বাবা, মা ও বৃদ্ধ দাদা শ্বশুরবাড়িতে আসেন। উল্টো শ্বশুরবাড়ির লোকজন তাঁদের মারধর করে। প্রতিবেশীরা ঠেকাতে গেলে তাঁদেরও মারধর করা হয়। 

গৃহবধূর মা জানান, নির্যাতন সহ্য করেই মেয়েকে বৃহস্পতিবার রাতে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তাঁর স্বামী বাদী হয়ে মেয়ের জামাই মুক্তার আলী, শ্বশুর মুন্নাফ আলী, শাশুড়ি মনোয়ারা খাতুন ও ননদ জোছনা খাতুনকে আসামি করে জীবননগর থানায় মামলা করেছেন। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান চলছে।