শপথ নিলেন চুয়াডাঙ্গার দুই ইউপির নবনির্বাচিত সদস্যরা

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গায় পুনর্গঠিত নতিপোতা ও নবগঠিত নাটুদহ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা শপথ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার  দামুড়হুদা উপজেলার পুনর্গঠিত নতিপোতা ও নবগঠিত নাটুদহ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা শপথ নিয়েছেন।  আজ রোববার দুপুরে দামুড়হুদা উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন তাঁদের শপথবাক্য পাঠ করান। 

নবনির্বাচিতদের উদ্দেশ্যে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন বলেন, ‘ভোটের আগে আপনারা অনেক প্রতিশ্রুতি দিয়েছেন। জনগণও অনেক আশা নিয়ে ভোট দিয়েছেন। তাঁদের চাহিদা পূরণ করতে পারলে আবার পাস, নাহলে ফেল হতে হবে।’  

দামুড়হুদার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু। এ ছাড়া নতিপোতা ইউপির চেয়ারম্যান আজিজুল হক ও নাটুদহ ইউপির চেয়ারম্যান শফিকুল ইসলাম তাঁদের বক্তব্য তুলে ধরেন। 

এ সময় দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামানসহ উপজেলার সবকটি ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।