নেত্রকোনায় সংঘর্ষে একজন নিহত, আহত ১৫

Looks like you've blocked notifications!
নেত্রকোনার মদন উপজেলার শিবাশ্রম গ্রামে আজ সোমবার দুই পক্ষের সংঘর্ষের পর ঘটনাস্থলে যায় পুলিশ। ছবি : এনটিভি

নেত্রকোনার মদনে বিরোধপূর্ণ জমিতে ধান কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার শিবাশ্রম গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানার পুলিশ সূত্রে জানা যায়, মদন উপজেলার শিবাশ্রম পশ্চিমপাড়ার কসিম উদ্দিনের সঙ্গে একই গ্রামের উত্তরপাড়ার শহীদ মিয়ার জমিসংক্রান্ত বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছিল। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কসিম উদ্দিনের লোকজন বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে গেলে শহীদ উদ্দিনের লোকজন বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

এতে গ্রামের মুসলেম উদ্দিনের (৬০) মৃত্যু হয়। আহত হন অন্তত ১৫ জন। খবর পেয়ে মদন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত ব্যক্তিরা হলেন—আবুল মিয়া (৫৫), রতন মিয়া (৪০), খলিল মিয়া (৩২), কোকিল মিয়া (৩৫), জালাল মিয়া (৩০), খায়রুল ইসলাম (২৫), আলম (৩৭), আল্লাদ মিয়া (৩৩), রফিকুল (৩২), ছোটন (৩৬), আজিজ (৪০), মিনারা বেগম (২৩), রাজধর আলী (৩০), আবদুল (২৮) ও শহীদ (৫০)। 

গুরুতর আহত রাজধর আলী ও মিনারা বেগমকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং শহীদ ও আবদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের মদন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মফিজুল ইসলাম বলেন, অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।