বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে ৬০ হাজার ইয়াবাসহ আটক ২

Looks like you've blocked notifications!

বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে টাঙ্গাইলের ইব্রাহিমাবাদ রেলওয়ে স্টেশনের পাশে অভিযান চালিয়ে ৬০ হাজার ইয়াবা বড়িসহ দুজনকে আটক করেছে র‍্যাব।

বুধবার সকালে র‌্যাব-১২ ক্রাইম প্রিভেনশন টিম-৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

দুপুরে র‌্যাব ১২-এর সদর দপ্তর সিরাজগঞ্জের হাটিকুমরুলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১২-এর অধিনায়ক অতিরিক্ত উপমহাপরিদর্শক শাহাবুদ্দিন খান।

আটক ব্যক্তিরা হলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের মনোয়ারুল হাসান রাসেল (৩৬) ও একই জেলার রাজপাড়া থানাধীন রায়পাড়া গ্রামের ট্রাকচালক বাবুল হোসেন (৩০)।

শাহাবুদ্দিন খান বলেন, ঢাকা থেকে ইয়াবার একটি বড় চালান রাজশাহীর উদ্দেশে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় ইব্রাহিমাবাদ রেলওয়ে স্টেশনের সামনে মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালানো হয়। এ সময় ওই দুই মাদক ব্যবসায়ীকে ৬০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ট্রাক ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

শাহাবুদ্দিন খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা সিরাজগঞ্জ, পাবনা, রাজশাহী, কুষ্টিয়া ও বগুড়াসহ সমগ্র উত্তরাঞ্চলে ইয়াবা সরবরাহ করে থাকেন বলে স্বীকার করেছেন।