লক্ষ্মীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!

লক্ষ্মীপুর সদর উপজেলায় জান্নাতুল ফেরদাউস সুমি (৩০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের দক্ষিণ মাগুরী গ্রামে এ ঘটনা ঘটে।

সুমি দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের প্রয়াত হাবিব উল্লাহর মেয়ে। তিনি নিহত হওয়ার পর থেকে স্বামী ও তাঁর পরিবারের লোকজন পলাতক।

পরিবার ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে দক্ষিণ মাগুরী গ্রামের আইয়ুব আলীর ছেলে জয়নাল আবেদীনের সঙ্গে সুমির বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকেই তাঁদের মধ্যে নানা কারণে কলহ চলে। গত রোজায় সুমির স্বামী জয়নাল সৌদি আরব থেকে দেশে ফেরেন।

আজ  সকালে সুমি বৈদ্যুতিক ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলে স্বামী ও শ্বশুরের পরিবারের লোকজন এলাকাবাসীকে জানায়। খবর পেয়ে সকালে ঘরের মেঝেতে তাঁর লাশ দেখতে পান গ্রামের লোকজন।

সুমির বড় ভাই সাখাওয়াত হোসেন জানান, বিয়ের পর থেকে সুমিকে তার শাশুড়ি, দেবর ও ননদ একাধিকবার শারীরিকভাবে নির্যাতন করেছে। সুমিকে ওই বাড়ি থেকে বের করে দিতে চেয়েছিল স্বামীর পরিবারের লোকজন। গত রমজানে স্বামী জয়নাল বাড়িতে আসার পরও সুমির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়।

সাখাওয়াত আরো জানান, তাঁর বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে স্বামী, শাশুড়ি ও দেবর। এর পর আত্মহত্যার প্রচারণা চালায় তারা।

এ বিষয়ে জানতে চাইলে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।