এবার খালেদা জিয়ার গাড়িতেই ছাত্রলীগের হামলা

Looks like you've blocked notifications!
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িতে বাংলামোটরে লাঠিসোটা নিয়ে হামলা করে ছাত্রলীগ কর্মীরা। ছবি : নিউজরুম ফটো

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে আবারও হামলা হয়েছে। আজ বুধবার বিকেলে পঞ্চম দিনের মতো বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের জন্য গণসংযোগে বের হলে রাজধানীর বাংলামোটর এলাকায় কনকর্ড টাওয়ারের সামনে ছাত্রলীগের কয়েকজন কেন্দ্রীয় নেতার নেতৃত্বে হামলা চালানো হয়। এতে সিএসএফের সদস্য সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা মশিউর রহমান রুবেল ও মামুন আহমেদসহ একদল নেতা-কর্মী লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে হামলা করে।
  
ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রুবেল দাবি করেছেন, বিএনপির চেয়ারপারসনের গাড়িবহরে ছাত্রলীগ হামলা করেনি। তিনি এনটিভি অনলাইনকে বলেন, ‘খালেদা জিয়ার সিএসএফের গাড়ি এবং যুবদল, ছাত্রদলের মোটর সাইকেল আমাদের ওপর দিয়ে উঠিয়ে দেওয়া হয়। এতে চার ছাত্রলীগকর্মী আহত হয়।’

মশিউর জানান, ছাত্রলীগ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী সাঈদ খোকনের পক্ষে জনসংযোগ করছিল। তিনি বলেন, 'আমরা নির্বাচনী প্রচারপত্র বিলি করছিলাম। এ সময় ওই গাড়িবহর থেকে আমাদের ওপর হামলা করা হয়, গুলিবর্ষণও করা হয়।
 
খালেদা জিয়া এখন নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান  করছেন। আজ বুধবার পঞ্চম দিনের মতো ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের পক্ষে জনসংযোগে বের হয়েছেন খালেদা জিয়া। বিকেল পৌনে ৫টায় তিনি গুলশানের বাসভবন থেকে জনসংযোগের উদ্দেশ্যে বের হন।
 
গাড়িবহরের সঙ্গে থাকা আমাদের প্রতিবেদক জানান, কারওয়ান বাজার পার হয়ে বাংলামোটরের দিকে আসার সময় কনকর্ড টাওয়ারের সামনে খালেদা জিয়ার গাড়িবহরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে এ হামলা চালানো হয়। হামলায় খালেদা জিয়ার নিরাপত্তায় নিয়োজিত সিএসএফের সামিউল ইসলাম ও আবদুল মান্নান আহত হন। আহত সামিউলকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। মান্নানকে একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।