সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় এএসআইসহ নিহত ২

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত পাবনার ঈশ্বরদী থানার এএসআই নুরুল ইসলাম। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দুজন নিহত হয়েছেন। আজ  বুধবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চর-বড়ধুল গ্রামের আবদুল ওয়াহাব সরকারের ছেলে পাবনার ঈশ্বরদী থানার এএসআই নুরুল ইসলাম (৩০) ও যশোরের কেশবপুর উপজেলার তেঘুড়ী গ্রামের আবদুল মজিদ বিশ্বাসের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মতিয়ার রহমান (৫০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, এএসআই নুরুল ইসলাম সিরাজগঞ্জের কামারখন্দের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে কর্মস্থল ঈশ্বরদী যাচ্ছিলেন। সকাল ৮টার দিকে মহাসড়কের সলঙ্গার সাতটিকরি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলাম মারা যান।

অন্যদিকে সকালে একই মহাসড়কের র‌্যাব-১২ কার্যালয়ের কাছে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় কাঁচামাল ব্যবসায়ী মতিয়ার রহমান মারা যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ সদস্যকে চাপা দেওয়া ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।