নরসিংদীতে নদীতে ডুবে প্রকৌশলীর মৃত্যু

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুর উপজেলায় পানিতে ডুবে তারিকুর রহমান (২৪) নামে এক ডিপ্লোমা প্রকৌশলীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে উপজেলার বানিয়াদী কলাগাছিয়া নদীতে সাঁতার কাটার সময় পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়।

তারিকুর রহমান শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি নারায়ণগঞ্জের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার দুপুরে চার বন্ধু মিলে বানিয়াদী ব্রিজসংলগ্ন কলাগাছিয়া নদীতে সাঁতার কাটতে নামেন। সাঁতরে নদী পার হওয়ার সময় তিন বন্ধু সাঁতরে অপর পাড়ে উঠলেও তারিক পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হন। পরে বন্ধুদের চিৎকারে স্থানীয় লোকজন এসে দীর্ঘক্ষণ খুঁজে না পেয়ে শিবপুর ফায়ার সার্ভিসে খবর দেন। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরাও খোঁজাখুঁজি করে তারিকের সন্ধান না পেয়ে ঢাকায় ডুবুরিদলকে জরুরি তলব করা হয়। পরে ঢাকার ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে। বহু খোঁজাখুঁজির পর বেলা আড়াইটার দিকে স্থানীয় জনতা তারিকের লাশ উদ্ধার করে।

শিবপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রোকন আমিন জানান, কলাগাছিয়া নদীতে সাঁতরে পার হওয়ার সময় ডুবে তারিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর কীভাবে তাঁর মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।