রায়গঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী দীর্ঘ মানববন্ধন

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের রায়গঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের প্রত্যয় নিয়ে দীর্ঘ মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ। ছবি : এনটিভি

 

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধের প্রত্যয় নিয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জে দীর্ঘ মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগ।

আজ রোববার বেলা ১১টায় দুই ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনটি উপজেলার চান্দাইকোনা ঢাকা-বগুড়া মহাসড়ক থেকে ধানগড়া,  ব্রহ্মগাছা ও পাঙ্গাশী ইউনিয়ন এলাকা হয়ে সিরাজগঞ্জ সদর উপজেলার সংলগ্ন ইছামতি ব্রিজ পর্যন্ত বিস্তৃত ছিল।

মানববন্ধন কর্মসূচি শেষে ধানগড়া বাসস্ট্যান্ডে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আবদুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, সাবেক সংসদ সদস্য তানভির শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য, কে এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল আখতার, রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিন্নাহ আলমাজী ও সাধারণ সম্পাদক শরিফ-উল-আলম শরিফ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘জঙ্গিবাদ নির্মূলে আওয়ামী লীগই যথেষ্ট। খালেদা জিয়ার সঙ্গে কোনো ঐক্য হবে না। আজ মুক্তিযুদ্ধের সপক্ষের সকল শক্তি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। বাংলার মাটিতে জঙ্গিবাদের আর কোনো ঠাঁই নেই।’

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ মানববন্ধনে আওয়ামী লীগ ও এর সকল অঙ্গসংগঠন, স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, পৌরসভা, ইসলামিক ফাউন্ডেশন, শতাধিক শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, ছাত্রছাত্রী, বিভিন্ন সমবায় সমিতি, যুব সংগঠন, প্রেসক্লাবসহ এলাকার সর্বস্তরের প্রায় ২৫ হাজার মানুষ অংশ নেয়।