জঙ্গিবাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

Looks like you've blocked notifications!
সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতীয় প্রেসক্লাবের আহ্বানে একাত্মতা প্রকাশ করে মুন্সীগঞ্জ শহরের জুবলী রোডে মানববন্ধন করেছে জেলা প্রেসক্লাব। ছবি : এনটিভি

সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জাতীয় প্রেসক্লাবের আহ্বানে একাত্মতা প্রকাশ করে মুন্সীগঞ্জ শহরের জুবলী রোডে মানববন্ধন করেছে জেলা প্রেসক্লাব।

আজ শনিবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে জেলার সর্বস্তরের মানুষকে সোচ্চার হওয়ার আহ্বান জানান বিভিন্ন গণমাধ্যমে মুন্সীগঞ্জের কর্মরত সাংবাদিকরা।

অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী সাব্বির আহমেদ দীপু। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, প্রেসক্লাবের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নূপুর, যুগ্ম সম্পাদক মো. গোলজার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুমন ইসলাম, সিনিয়র সাংবাদিক মামুনুর রশীদ খোকা, লাভলু মোল্লা, জসিমউদ্দিন দেওয়ান, শেখ মো. রতন, জাহাঙ্গীর হোসেন আকাশ, দৈনিক ইনকিলাব পত্রিকার কার্টুনিস্ট পলাশ সরকার, মঈনউদ্দিন সুমন, আনোয়ার হোসেন আনু, শিহাবুল হাসান, রাজিবুল হাসান জুয়েল, মো. নূর-নবী মুন্না, মো. হাসান।

এ সময় টঙ্গিবাড়ী প্রেসক্লাব ও সিরাজদিখান প্রেসক্লাবের পক্ষ থেকে একাত্মতা ঘোষণা করে উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাজী আকরাম, সিরাজদিখান প্রেসক্লাবের আহ্বায়ক কে এন ইসলাম বাবুল, সদস্য সচিব ইকবাল হোছাইন ইকু, জাবেদুর রহমান জুবায়ের, আবদুল্লাহ আল মাছুদ, নাদভী।

এদিকে মুন্সীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকেও একাত্মতা ঘোষণা করে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য সচিব মো. হোসেন হাসানুল কবির, ফটো সাংবাদিক সাইফুল ইসলাম কামাল, সুমিত সুমন, জাফর মিয়া, রাজীব বাবু, মো. মহসিন, সাকিব, শুভ ঘোষ প্রমুখ।