দিনাজপুরে অ্যাটকো সভাপতির মুক্তি দাবি

Looks like you've blocked notifications!
ছবি: এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তি ও সব হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী মুক্তি পরিষদের উদ্যোগে শহরের মডার্ন মোড়ের সামনে আজ শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, আইনজীবী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।  

পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট কবির বিন গোলাম চার্লির সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন পরিষদের যুগ্ম আহ্বায়ক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোকসেদ আলী মঙ্গলীয়া, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক টি এম ইকবাল, অধ্যাপক ড. হাসান ফুয়াদ, অধ্যাপক ড. সাইফুল হুদা, জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান বিপুল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি নুরুল হুদা দুলাল, রাজনীতিবিদ ও জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সভাপতি রকিবউদ্দিন চৌধুরী মুন্না, জেলা ন্যাপ সভাপতি মঞ্জুরুল আলম, অধ্যাপক কামারুজ্জামান প্রমুখ। কর্মসূচি পরিচালনা করেন মুক্তি পরিষদের সদস্য-সচিব রাহবার কবির পিয়াল।

মানববন্ধন থেকে সরকারের কাছে অবিলম্বে মোসাদ্দেক আলীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর জামিনের দাবি জানানো হয়। বক্তারা বলেন, সরকার স্বৈরাচারী কায়দায় গণতন্ত্রের গলা টিপে ধরতেই মিডিয়া ব্যক্তিত্ব মোসাদ্দেক আলীকে কারাগারে অন্তরীণ করে রেখেছেন।