ট্রাক নিয়ে ডাকাতির পথে ৮ জন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ট্রাক নিয়ে ডাকাতির পথে নওগাঁর রানীনগরে আটক আটজন। ছবি : এনটিভি

 

নওগাঁর রানীনগরে বিভিন্ন আকারের ধারালো অস্ত্র ও ট্রাকসহ আট ‘ডাকাতকে’ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে আদমদীঘি-আবাদপুকুর সড়কের রানীনগর উপজেলার বগারবাড়ি মোড় থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মো. মোজাম্মেল হক জানান, রানীনগর থানা পুলিশ সংবাদ পায় যে বগুড়া এলাকা থেকে আদমদীঘি হয়ে একটি ডাকাতদল ট্রাক নিয়ে ডাকাতি করার জন্য এই এলাকায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে রানীনগর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহিল জামান, উপপরিদর্শক (এসআই) মাকছুদুর রহমানের নেতৃত্বে আগে থেকেই পুলিশ বগাড়বাড়ি মোড়ে অবস্থান নেয়। রাত আনুমানিক আড়াইটায় ওই রাস্তা দিয়ে একটি ট্রাক যেতে থাকলে পুলিশ ট্রাকটি আটক করে।

ট্রাকের চালক বগুড়ার শিবগঞ্জ উপজেলাধীন নয়াপাড়া গ্রামের মো. খলিল খানকে (২৪) ট্রাক থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি অসংলগ্ন কথাবার্তা বলেন। এতে সন্দেহ হলে ট্রাকে তল্লাশি চালিয়ে ত্রিপলের মধ্যে লুকিয়ে থাকা অবস্থায় আরো ছয়জনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন বগুড়ার গাবতলী উপজেলার মোমিনখাদা গ্রামের ময়েন মণ্ডল (২৬), আটাপাড়ার আরিফ পাইকার (২৪), আদমদীঘি উপজেলার কমলদোগাছি গ্রামের মানিক সাখিদার (২৬) ও রাব্বানী সাখিদার (২৪), শিবগঞ্জ উপজেলার আলাদিপুর গ্রামের নুরুননবী জুয়েল (২৩) ও রবিউল ইসলাম (২২)। এ সময় তাঁদের কাছ থেকে বিভিন্ন আকারের ধারালো ছয়টি হাঁসুয়া, একটি তালা এবং রড কাটার অস্ত্র উদ্ধার করা হয়।

পরে তাঁদের স্বীকারোক্তি অনুযায়ী ডাকাতির মালামাল বিক্রির সঙ্গে জড়িত শিবগঞ্জ উপজেলার সংসারদীঘি গ্রামের নাজমুল হককে (৩৬) আটক করা হয়।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টায় নওগাঁয় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

এ ব্যাপারে রানীনগর থানায় একটি মামলা করা হয়েছে। আটক ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।