এলজিআরডিমন্ত্রীর সাবেক এপিএস গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডিমন্ত্রী) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সাবেক এপিএস ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সত্যজিৎ মুখার্জিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ঢাকার নাখালপাড়া এলাকা থেকে সত্যজিৎকে গ্রেপ্তার করে। পরে সত্যজিৎকে ফরিদপুর কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়। বর্তমানে তিনি থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ডিবি পুলিশের একটি দল সোমবার রাতে ঢাকার নাখালপাড়া এলাকা থেকে সত্যজিৎকে গ্রেপ্তার করে।

নানা দুর্নীতির ঘটনায় দুর্নীতি দমন কমিশন (দুদক) ও বিভিন্ন ব্যক্তি ফরিদপুর কোতোয়ালি থানায় সত্যজিতের বিরুদ্ধে ১৯টি মামলা হয়। মামলার পর থেকেই তিনি পলাতক ছিলেন। বর্তমানে তাঁর বিরুদ্ধে ১৮টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। এ ছাড়া জেলা মুখ্য বিচারিক হাকিম আদালত তাঁকে গ্রেপ্তার করতে সম্প্রতি একটি জাতীয় দৈনিকে বিজ্ঞপ্তি প্রকাশ করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, সত্যজিতের বিরুদ্ধে ১৮টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তাঁকে এসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।