খাগড়াছড়িতে রেড ক্রিসেন্ট সোসাইটির চেক বিতরণ

Looks like you've blocked notifications!
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে একটি প্রকল্পের সুবিধাভোগীদের মধ্যে আজ বুধবার চতুর্থ পর্যায়ে চেক বিতরণ করা হয়েছে। ছবি : এনটিভি

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে একটি প্রকল্পের সুবিধাভোগীদের মধ্যে চতুর্থ পর্যায়ে চেক বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকালে রেড ক্রিসেন্টের ইকোনমিক সিকিউরিটি ‘ইকোসেক’ প্রকল্পের আওয়ায় সুবিধাভোগীদের মধ্যে এই চেক বিতরণ করা হয়। এ সময় নিরাপদ পানীয় জল এবং স্বাস্থ্যসম্মত পরিবেশবিষয়ক ওয়াশ প্রকল্পের উদ্বোধন করা হয়।

সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের সহসভাপতি চৌধুরী আতাউর রহমান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো. মজিদ আলী, ইঞ্জিনিয়ার আশরাফ এ এম আবু আমসা প্রমুখ।

অনুষ্ঠানে প্রকল্প সম্পর্কে আলোকপাত করেন বিডিআরসিএস সিডি বিভাগের পরিচালক নাজমুল আযম খান ও স্বাগত বক্তব্য দেন রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিটের সেক্রেটারি মো. শানে আলম।

সুবিধাভোগীদের মধ্যে বক্তব্য দেন অথ মং মারমা, সিন্ধুজয় ত্রিপুরা, মঙ্গল বিকাশ চাকমা ও নুরুল আমিন।

‘ইকোসেক’ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চতুর্থ পর্যায়ে ৩০ হাজার টাকা করে ২৩০ জনকে মোট ৬৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।