অ্যাটকোর সভাপতি মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে কুমিল্লায় বিক্ষোভ

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আলীকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ বৃহস্পতিবার কুমিল্লা আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন আইনজীবীরা। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর নিঃশর্ত মুক্তির দাবি করেছেন কুমিল্লা আইনজীবীরা। 

মোসাদ্দেক আলীকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ বৃহস্পতিবার কুমিল্লার আদালত এলাকায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে কুমিল্লা বার অ্যাসোসিয়েশন। 

অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নাজমুস সাদাতের নেতৃত্বে মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়। এরপর শতাধিক আইনজীবী আদালত চত্বরে বিক্ষোভ মিছিল করেন। পরে আদালত ভবনের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মোসাদ্দেক আলীর গ্রেপ্তার ও রিমান্ডের তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য দেন কুমিল্লা বার অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নাজমুস সাদাত, বার কাউন্সিলের পাবলিকেশন কমিটির চেয়ারম্যান কাইমুল হক রিংকো, এনটিভির কুমিল্লা প্রতিনিধি মো. জালাল উদ্দিন, আবু মোসা প্রমুখ।