ডুবে যাওয়া ট্রলারের সন্ধান, নিখোঁজ ২ নারী

Looks like you've blocked notifications!
ডুবে যাওয়া ট্রলার উদ্ধারে তৎপরতা চালাচ্ছে নৌবাহিনী। ছবি : এনটিভি

মাদারীপুর সদর উপজেলার উকিলবাড়ির কাছে কুমার নদে বিপরীত দিক থেকে আসা ট্রলারের ধাক্কায় ডুবে যাওয়া ট্রলারটির সন্ধান পাওয়া গেছে। এ ঘটনায় দুই নারী নিখোঁজ রয়েছেন বলে তাঁদের স্বজনরা জানিয়েছেন।

আজ শুক্রবার সকালে খুলনা নৌবাহিনীর একটি ডুবুরিদল ট্রলারটির সন্ধান পান। তবে এখন পর্যন্ত ট্রলারটি উদ্ধার সম্ভব হয়নি। জেলা সদরে জন্মাষ্টমী অনুষ্ঠান শেষে রাজৈর ও সদর উপজেলার কেন্দুয়া ফিরছিল ট্রলারটি।

এদিকে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ট্রলারডুবির ঘটনায় এক বৃদ্ধা নিহত ও ১০ জন আহত হন। নিহত বৃদ্ধা ভানুমতি বালা (৫৫) সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের সুখচান বালার স্ত্রী। এ ঘটনায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের হারাধন বাড়ৈর স্ত্রী ননী বাড়ৈ (৪৫) এবং মহারাজ বাড়ৈর স্ত্রী সুচিত্রা বাড়ৈ (৪২) নামের দুই নারী নিখোঁজ রয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। মাদারীপুর ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর একটি ডুবুরি দল ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করার চেষ্টা করছে।

ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুজনকে উদ্ধার প্রসঙ্গে মাদারীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নজরুল ইসলাম জানান, সকাল থেকে মাদারীপুর ও বরিশাল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ১৫ সদস্যের একটি দল এবং খুলনা নৌবাহিনীর ১৩ সদস্যের ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে। এখনো উদ্ধার তৎপরতা চলছে।

নজরুল আরো জানান, ডুবে যাওয়া ট্রলারটির সন্ধান পাওয়া গেছে। এটি উদ্ধারের চেষ্টা চলছে।