রাতে প্রেমিকার কক্ষে ধরা, পুলিশ সার্জেন্টের বিয়ে!

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় গত শুক্রবার রাতে প্রেমিকার ঘরে থাকাবস্থায় এক পুলিশ সার্জেন্টকে আটক করে গ্রামবাসী। পরে ওই প্রেমিকার (২০) সঙ্গে আট লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে পড়িয়ে দেওয়া হয়।

পুলিশ সার্জেন্টের নাম আতিকুর রহমান। তিনি বগুড়ার শেরপুর উপজেলার মাঝিড়া গ্রামের বাসিন্দা। তিনি শিক্ষানবিশ পুলিশ সার্জেন্ট হিসেবে নাটোরে কর্মরত আছেন। পুলিশ সার্জেন্টকে তাঁর আত্মীয়-স্বজন নিয়ে গেলেও নতুন বৌকে তাঁর বাবার বাড়িতেই রেখে গেছেন।

রায়গঞ্জের সোনাখাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপন জানান, তাঁর ইউনিয়নের এক যানবাহন চালকের মেয়ের সঙ্গে মুঠোফোনে বগুড়ার মাঝিড়া গ্রামের পুলিশ সার্জেন্ট আতিকুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে আতিকুর দীর্ঘদিন ধরে মেয়ের বাড়িতে আসা-যাওয়া করতে থাকেন। এর মধ্যে উভয়ের শারীরিক সম্পর্ক হলে মেয়েটি বিয়ের জন্য আতিকুরকে চাপ দেন। কিন্তু আতিকুর বিয়ে করতে দেরি হবে বলে সময়ক্ষেপণ করতে থাকেন। এভাবে প্রেমিকার বাড়ি আসা-যাওয়া করতে থাকলে গ্রামবাসী বিষয়টি আঁচ করতে পারে। গত শুক্রবার রাত ১০টার দিকে সার্জেন্ট আতিকুর প্রেমিকার গ্রামের বাড়িতে অবস্থান করেন। তখন তাঁকে হাতেনাতে ধরেন গ্রামের লোকজন।

ইউপি চেয়ারম্যান আরো জানান, রাতেই এলাকার বিবাহ নিবন্ধক কাজী রুকনুজ্জামানকে ডেকে এনে ওই মেয়ের সঙ্গে আতিকুরের বিয়ে পড়ানো হয়। বিয়েতে ছেলের আত্মীয়-স্বজনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও উপস্থিত ছিলেন।