কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে এনটিভি পরিবারের ত্রাণ

Looks like you've blocked notifications!
কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে এনটিভি পরিবারের ত্রাণ বিতরণ। ছবি : এনটিভি

তিন দফা বন্যায় কুড়িগ্রামের ৯টি উপজেলার ৬২টি ইউনিয়ন প্লাবিত হয়েছিল। ক্ষতিগ্রস্ত হয়েছিল সাত লক্ষাধিক মানুষ। এসব মানুষ বন্যার তাণ্ডবে চরম অসহায় হয়ে পড়েছে। কুড়িগ্রাম পৌরসভার ৫ ও ৬ নং ওয়ার্ড এবং যাত্রাপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ২০০ অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে এনটিভি পরিবার। চাল, ডাল, তেল, লবণ, আলু আর খাবার স্যালাইন দেওয়া হয় তাদের। বেসরকারি চ্যানেল এনটিভির এ আয়োজনে খুশি অসহায় মানুষগুলো।

গত রোববার কুড়িগ্রাম প্রেসক্লাব চত্বরে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার ডা. মোহাম্মদ তবারক উল্ল্যাহ। বিশেষ অতিথি হিসেবে কুড়িগ্রাম পৌরসভার মেয়র আব্দুল জলিল ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, এনটিভি পরিবার দরদি মন নিয়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। এজন্য তিনি এনটিভির চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, অন্যান্য বেসরকারি সংস্থা বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালে দ্রুত এ অবস্থা কাটিয়ে উঠবে।

পৌর মেয়র আব্দুল জলিল বলেন, কুড়িগ্রামের তিন দফা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে এনটিভি পরিবার। এজন্য কুড়িগ্রাম পৌরবাসীর পক্ষ থেকে এনটিভি পরিবারকে অভিনন্দন।

প্রেসক্লাব সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু বলেন, আর্তমানবতার সেবার এনটিভি এগিয়ে এসেছে এজন্য প্রেসক্লাবের পক্ষ থেকে এনটিভি পরিবারকে অভিনন্দন।