বাঘায় দুই গৃহবধূর লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

রাজশাহীর বাঘা উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাঁরা আত্মহত্যা করেছেন। দুজন হলেন, উপজেলার নিচপলাশী গ্রামের নুকুম উদ্দীনের স্ত্রী সাজেদা বেগম (৪০) ও নূরনগর গুচ্ছগ্রামের আলম হোসেনের স্ত্রী জোবেদা বেগম (৩৮)।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) ধীরেন্দ্রনাথ প্রামাণিক জানান, সোমবার রাতে সাজেদা বেগম বাড়ির পাশের একটি আমবাগানে গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) মর্গে পাঠায়।

সোমবার রাতে কীটনাশক পান করেন জোবেদা বেগম। পরিবারের সদস্যরা তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় জোবেদা বেগম মারা যান।

পুলিশ পরিদর্শক জানান, স্বামীর সঙ্গে ঝগড়া করে সাজেদা বেগম সোমবার রাতে বাড়ি থেকে বের হয়ে যান। মঙ্গলবার সকালে বাড়ির পাশের আমবাগানে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে দুপুরে পুলিশ লাশ উদ্ধার করেছে। জোবেদা বেগমও দাম্পত্য কলহের জের ধরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে দুটি আত্মহত্যার ঘটনার তদন্ত চলছে।

পুলিশ জানায়, রামেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ তাঁদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সাজেদা বেগমের মৃত্যুর ঘটনায় বাঘা থানায় এবং জোবেদা বেগমের মৃত্যুর ঘটনায় নগরীর রাজপাড়া থানায় পৃথক পৃথক অপমৃত্যুর মামলা করা হয়েছে।