ভেড়ামারায় ট্রাকের ধাক্কায় নিহত ২, আহত ৪

Looks like you've blocked notifications!

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চারজন। আজ শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ১২ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার খাজা নগরের আবদুল জলিল (৬০) ও শওকত বেপারী (৫০)। ময়নাতদন্তের জন্য আবদুল জলিলের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর শওকত ব্যাপারীর লাশ এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। ময়নাতদন্তের জন্য লাশ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আহত ব্যক্তিরা হলেন সিএনজিচালিত অটোরিকশার চালক শরিফুল ইসলাম (৩৫), গোলজার বেগম (৪৫), রাজিয়া খাতুন (৫০) ও খলিলুর রহমান (৫৫)। 

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন খন্দকার জানান, জলিল, শওকত, গোলজার, রাজিয়া, খলিলুর একই পরিবারের সদস্য। তাঁরা রাত ৮টার দিকে অটোরিকশা করে রাজশাহীর বাঘা থেকে কুষ্টিয়ার খাজানগরে যাচ্ছিলেন। পথে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ১২ মাইল নামক স্থানে একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আবদুল জলিল মারা যান। অটোরিকশার চালক শরিফুলসহ আহত হন চারজন। স্থানীয়রা উদ্ধার করে তাঁদের কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শওকত মারা যান।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশ আবদুল জলিলের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।