এনটিভি চেয়ারম্যানের মুক্তি চেয়ে নেত্রকোনায় মানববন্ধন

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে নেত্রকোনায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা। 

আজ বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনার সাংবাদিক সমাজের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

জেলা প্রেসক্লাবের সামনের সড়ক চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন জেলা সাংবাদিক সমিতির সভাপতি হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সহসভাপতি শ্যামলেন্দু পাল, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ম কিবরিয়া চৌধুরী হেলিম, জেলা প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান, জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নাজমুশ শাহদত নাজু, এনটিভির জেলা প্রতিনিধি ভজন দাস, সাংবাদিক এ কে এম আবদুল্লাহ, কামাল হোসেন প্রমুখ। 

মানববন্ধন থেকে মোসাদ্দেক আলীর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

গত রোববার রাত ৮টার দিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করে বের হওয়ার সময় গুলশান কার্যালয়ের সামনে থেকে মোসাদ্দেক আলীকে আটক করে গোয়েন্দা পুলিশ। সোমবার রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের দক্ষিণ-পশ্চিম দিকে টঙ্গীগামী তুরাগ পরিবহনের একটি বাসে পেট্রলবোমা নিক্ষেপের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ।