বোয়ালমারীর ১৫ চিকিৎসককে শোকজ

Looks like you've blocked notifications!

 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসা কর্মকর্তা ডা. তাপস বিশ্বাসসহ ১৫ জন চিকিৎসককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেওয়া হয়েছে। সময়মতো কর্মস্থলে হাজির না থাকায় জেলার সিভিল সার্জন ডা. অরুণ কান্তি বিশ্বাস এ কারণ দর্শানোর নোটিশ দেন।

কর্তব্য কাজে অবহেলা, সময়মতো কর্মস্থলে হাজির না থাকায় কেন তাঁদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে আগামী সাতদিনের মধ্যে জবাব চেয়ে এ কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়।

নোটিশ পাওয়া অন্য চিকিৎসকরা হলেন ডা. গিয়াস উদ্দিন আহমেদ, নাসির উদ্দিন আহমেদ, মো. মোরশেদ আলম, মো. মনিরুজ্জামান, নাজমুল ইসলাম, মো. মারনুশ, জাবির বিন রশিদ, এনামুল ইসলাম, মাহবুবুল হক, মুসফিকুর রহমান, সাইদ আহমেদ, আবিদা সুলতানা, সৈয়দা নুশরত আরা ও জুলেখা খাতুন।

আজ মঙ্গলবার চিকিৎসকরা কারণ দর্শানোর এই নোটিশ পেয়েছেন বলে জানান ডা. তাপস বিশ্বাস। এ ব্যাপারে তিনি বলেন, ‘আজ নোটিশ হাতে পেয়েছি। নির্দিষ্ট সময়ের মধ্যে জবাব দেওয়া হবে।’

গত শনিবার সকাল সোয়া ৮টায় সিভিল সার্জন অরুণ কান্তি বিশ্বাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আকস্মিক পরিদর্শনে আসেন। এ সময় তিনি কোনো চিকিৎসক ও কর্মচারীকে কর্মস্থলে হাজির পাননি। সকাল ৮টার মধ্যে তাঁদের কর্মস্থলে হাজির হওয়ার কথা।