অ্যাটকোর সভাপতির মুক্তির দাবিতে দিনাজপুরে মানববন্ধন

Looks like you've blocked notifications!
এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন সাংবাদিকরা। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাটকোর সভাপতি এবং বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন দিনাজপুরের সাংবাদিকরা। 

আজ বৃহস্পতিবার দিনাজপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন সাংবাদিকরা। এনটিভি দর্শক ফোরাম ও স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে এ মানববন্ধন করা হয়। 

এনটিভির দিনাজপুর প্রতিনিধি ফারুক হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু সাইদ কুমার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহীন হোসেন, জেলা জাগপার সভাপতি রকিবউদ্দিন চৌধুরী, চেম্বারের নির্বাহী সদস্য রাহবার কবির পিয়াল, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রনজু, দৈনিক মানবকণ্ঠ জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ প্রমুখ।

দিনাজপুর রিপোর্টার্স ইউনিট ও টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এবং ২০ দলের নেতা-কর্মীরা মানববন্ধনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে।