ফরিদপুরে সাজেদা চৌধুরী

দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার

Looks like you've blocked notifications!
ফরিদপুরে আজ রোববার নগরকান্দা উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন ও অডিটোরিয়ামের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাজেদা চৌধুরী। ছবি : এনটিভি

বর্তমান সরকারে উন্নয়নের সরকার হিসেবে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের উন্নয়ন আর অগ্রগতির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আজ রোববার দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবন ও অডিটোরিয়ামের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাজেদা চৌধুরী। তিন কোটি ৯৮ লাখ ৯৬ হাজার ৩৪৫ টাকা ব্যয়ে এই ভবনটি তৈরি করা হয়েছে।

নিজের বক্তব্যে সাজেদা চৌধুরী বলেন, ধর্ম যার যার রাষ্ট্র সবার। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে দেশের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

নগরকান্দা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আবদুল আজিজের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন সংসদ উপনেতার বড় ছেলে বিশিষ্ট রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা আয়মন আকবর চৌধুরী বাবলু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এরাদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা পৌরসভার মেয়র রায়হানউদ্দীন মিয়া, নগরকান্দা উপজেলা প্রকৌশলী সানাউল হকসহ অন্যরা।