সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Looks like you've blocked notifications!

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুনামগঞ্জ-দিরাই সড়কে আজ শনিবার বিকেলে যাত্রীবাহী বাসের ধাক্কায় ধানভর্তি পিকআপ ভ্যান খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ধান কাটার দুই শ্রমিক নিহত ও পাঁচ শ্রমিক আহত হন। একই সময় সদর উপজেলায় রাস্তা পার হতে গিয়ে এক পথচারী নিহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দিরাই উপজেলা সদর থেকে ধানভর্তি একটি পিকআপ ভ্যান আজ বিকেলে ২০-২৫ জন ধান কাটার শ্রমিক নিয়ে ছাতক উপজেলা সদরে যাচ্ছিল। বিকেল সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাগলী নামক স্থানে দিরাইগামী একটি যাত্রীবাহী বাস পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সুনামগঞ্জের ছাতক উপজেলার পোরাংকু গ্রামের ওসিউর রহমান ও নেপুর আহমদ নিহত হন। আহত হন আরো পাঁচ শ্রমিক। আহতদের মধ্যে গুরুতর তিনজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। তবে দুটি যানবাহনের চালক পালিয়ে গেছে। পুলিশ পিকআপ ভ্যান ও বাস আটক করেছে। 

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমীন জানান, দিরাইয়ে ধান কাটা শেষে পিকআপ ভ্যানে করে ছাতক যাওয়ার পথে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের দুই শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়েছেন। 

এদিকে সদর থানার ওসি গাজী সাখাওয়াত হোসেন জানান, সুনামগঞ্জ সদর উপজেলার দিরাই সড়কে আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সেতুর পাশ দিয়ে রাস্তা পার হওয়ার সময় আবদুল মুকিত নামের এক পথচারী নিহত হয়েছেন। তিনি উত্তর মদনপুর প্রামের মৃত মনতাজ আলীর ছেলে।