পার্বতীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, একজন নিহত

Looks like you've blocked notifications!
পার্বতীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত আরিফুল ইসলামের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আরিফুল ইসলাম (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। আজ রোববার ভোরে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় আকরাম আলী নামের দশম শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি গোবিন্দপুরের দোলাপাড়া গ্রামে। সে গোবিন্দপুর বায়তুল আমান ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্র।

আরিফুল পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর দোলাপাড়া গ্রামের নবাব আলীর ছেলে। তিনি পার্বতীপুর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল আলম জানান, গোবিন্দপুর বাইতুল আমান ফাজিল মাদ্রাসা মাঠে কাল বিকেল ৫টার দিকে আরিফুল ও আকরাম আলীসহ একদল ছেলে ক্রিকেট খেলছিল। খেলা নিয়ে আকরামের সঙ্গে আরিফুলের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আকরাম তার ব্যাট দিয়ে আরিফুলের মাথায় আঘাত করে। এতে আরিফুল গুরুতর আহত হন।

ওসি বলেন, আহত হওয়ার পর আরিফুলকে দ্রুত স্থানীয় ল্যাম্ব হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাত ৪টার দিকে তিনি মারা যান।