বরিশাল সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের বিরুদ্ধে জিডি

Looks like you've blocked notifications!

বেতন-বোনাসের দাবিতে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভে হামলার অভিযোগে ভারপ্রাপ্ত মেয়র মোশারেফ আলী খান বাদশার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিসিসির সমাজ ও উদ্বাস্তু উন্নয়ন কর্মকর্তা রাসেল খান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরিটি করেন। তবে গতকাল শনিবার রাতে বিষয়টি গনমাধ্যমকর্মীদের সামনে আসে।

সাধারণ ডায়েরিতে বলা হয়েছে, অভিযুক্ত মোশারেফ আলী খান বাদশা বরিশাল সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং প্যানেল মেয়র-২। সিটি মেয়র মো. আহসান হাবিব কামাল দেশের বাইরে থাকায় বর্তমানে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ঈদের আগে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের বকেয়া বেতনের দাবিতে নগর ভবনে বিক্ষোভ করে। এসময় প্যানেল মেয়র মোশারেফ আলী খান বাদশা বহিরাগত লোকজন নিয়ে এসে কর্মচারীদের ওপর হামলা চালান। এর প্রতিবাদ করতে গেলে মোশারেফ আলী খান বাদশা এবং তাঁর লোকজন সমাজ ও উদ্বাস্তু কর্মকর্তা রাসেল খানকে পিটিয়ে গুরুতর আহত করেন।

ডায়েরিতে আরো উল্লেখ করা হয়েছে, এই ঘটনা বিভিন্ন গনমাধ্যমে প্রচারিত হলে মোশারেফ আলী খান বাদশা বিসিসির কর্মকর্তা সোহেল খানকে নানা ভাবে হুমকি দেন। এর ফলে রাসেল খান জীবন শঙ্কায় রয়েছেন বলে ডায়েরিতে উল্লেখ করে প্রশাসনের কাছে নিরাপত্তার দাবি জানান।