ফরিদপুরে ধর্ষণ মামলার দুই আসামির আত্মসমর্পণ

Looks like you've blocked notifications!
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের দুই স্কুলছাত্রী ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনার মামলার দুই আসামি আজ রোববার আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাঁদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন। ছবি : এনটিভি

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের অষ্টম ও নবম শ্রেণির দুই স্কুলছাত্রী ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনার মামলার দুই আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে বিচারক তাঁদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন। 

এঁরা হলেন উজ্জ্বল খান (২৫) ও ইলিয়াস বেপারী (২০)।

আজ রোববার দুপুরের দিকে ওই দুই পলাতক আসামি আদালতে এসে আত্মসমর্পণ করলে দুই নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম মইনুল ইসলাম তাঁদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত বলেন, পলাতক অবস্থায় থাকা ওই আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান। আদালত জামিন নামঞ্জুর করে তাঁদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

ওসি আরো বলেন, এই মামলার এজাহারভুক্ত বাকি তিন আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

মামলায় নথি থেকে জানা যায়, গত ১৪ এপ্রিল এলাকার বখাটে তরুণ উজ্জল খান (২৫), শুকুর আলী সিকদার (২৬), সিরাজ শেখ (২৫), ইলিয়াস বেপারী (২০) ও শফি মোল্লা (২৫) স্কুলপড়ুয়া দুই কিশোরীকে (তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন) রাস্তা থেকে ধরে পাশের এক ভুট্টাক্ষেতে নিয়ে গণধর্ষণ করে এবং মোবাইল ফোনসেটে সেই চিত্র ভিডিও করে রাখে। প্রায় দেড় মাস পর তা ইন্টারনেটে ছেড়ে দেওয়া হয়। 

এ ঘটনায় জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আদেশে গত ১১ জুন নির্যাতিত এক ছাত্রীর বাবার করা মামলাটি গ্রহণ করে চরভদ্রাসন থানার পুলিশ।