বরিশালে নবজাতকসহ তিন মৃতদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!

বরিশাল নগরীর পৃথক তিন স্থান থেকে শিশু, নবজাতক ও যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে নগরীর নবগ্রাম রোড, রুপাতলী বটতলা এলাকা এবং উত্তর রহমতপুর এলাকা থেকে এ তিনজনের লাশ উদ্ধার করা হয়।

এর মধ্যে নবগ্রাম রোড এলাকা থেকে শিশু তন্বী (১০), রুপাতলী বটতলা এলাকা থেকে অজ্ঞাতপরিচয় এক যুবক এবং উত্তর রহমতপুর এলাকা থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। তন্বী নবগ্রাম রোডের যুবক হাউজিং সংলগ্ন খালেক খানের বাড়িতে ভাড়াটিয়া মো. টুনুর মেয়ে। সে খান সড়কের ফয়জুল উলুম ইসলামিয়া মাদ্রাসার ছাত্রী।

কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, শিশু তন্বী রোববার রাত ৮টার দিকে বাবাকে ডেকে আনার জন্য বাসা থেকে বের হয়। এরপর আর তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সকালে ২৩ নম্বর ওয়ার্ডের একটি ডোবায় তার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তন্বীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ পাওয়া যাবে বলেও জানান এসআই।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ জানান, সকাল ৮টার দিকে রুপাতলী বটতলা এলাকার জলপাইতলা রাস্তার পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন রয়েছে। যুবকের শরীরে আকাশি রঙের চেক শার্ট ও চেক লুঙ্গি রয়েছে। তবে তার শরীরের ওপর আরো একটি রক্তাক্ত সাদা চেক শার্ট পাওয়া গেছে। যুবককে হত্যার পর এখানে ফেলে রাখা হতে পারে বলে পুলিশের ধারণা।

অপরদিকে, বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ আলম মুন্সী জানান, উত্তর রহমতপুর খানপুরা সড়কের পাশ থেকে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, অনৈতিক সম্পর্কে নবজাতকের জন্ম হয়েছে। জন্মের পর তাকে এখানে ফেলে রাখা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পেলে শিশুটিকে জীবিত না মৃত অবস্থায় ফেলে রাখা হয়েছে, তা জানা বলা যাবে না।