কুষ্টিয়ায় সংঘর্ষে দুজন নিহত, আ. লীগ নেতা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে দুজন নিহতের ঘটনায় করা মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা বখতিয়ার হোসেন। ছবি : এনটিভি

কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাঝপাড়ায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে দুজন নিহতের ঘটনায় করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া বখতিয়ার হোসেন ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ছাব্বিরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার বিকেল ৪টায় কুষ্টিয়া শহরের আজমিরী হোটেলের সামনে থেকে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ওই জোড়া হত্যা মামলার প্রধান আসামি বখতিয়ার হোসেনকে গ্রেপ্তার করে। সন্ধ্যায় তাঁকে কুষ্টিয়ার আদালতে সোপর্দ করা হয়েছে। এ নিয়ে গত দুইদিনে এ মামলায় আটজনকে গ্রেপ্তার করা হলো।

গত শনিবার সকালে আধিপত্য বিস্তার নিয়ে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাঝপাড়া গ্রামে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য কেরামত আলী এবং সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেনের পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে এবং ধারালো অস্ত্রের আঘাতে ইমান আলী মণ্ডল (৪২) ও শাহাবুদ্দিন (৪৫) নিহত হন। আহত হয় অন্তত ১৫ জন।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, জোড়া খুনের ঘটনায় নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে রোববার থানায় বখতিয়ার হোসেনকে প্রধান আসামি করে ৭৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন।