পুলিশকে পিটিয়ে আসামি ছিনিয়ে নিল ছাত্রলীগ

Looks like you've blocked notifications!

ঝালকাঠির রাজাপুরের বাইপাস এলাকায় পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যাচেষ্টা মামলার এক আসামিকে ছিনিয়ে নিয়েছেন স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছেন রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান ও কনস্টেবল নাজমুল হোসেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় উপজেলার পুটিয়াখালী এলাকা থেকে উপজেলা ছাত্রলীগের সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেনকে হত্যাচেষ্টা মামলার আসামি ছাত্রলীগকর্মী অপু মৃধাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর এসআই মশিউর রহমান ও কনস্টেবল নাজমুল হোসেন মোটরসাইকেলে তাঁকে নিয়ে থানার উদ্দেশে রওনা হন।

তাঁরা বাইপাস এলাকায় পৌঁছালে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি প্রিন্স মৃধার নেতৃত্বে ১০-১২ জন নেতা-কর্মী মোটরসাইকেলটির গতি রোধ করে। এ সময় ছাত্রলীগ নেতা-কর্মীরা এসআই মশিউর ও কনস্টেবল নাজমুলকে মারধর করে আসামি অপু মৃধাকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেন। 

রাতেই বাইপাস এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় হাতকড়াটি উদ্ধার করলেও এখনো আসামিকে গ্রেপ্তার বা ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। 

ঘটনার প্রত্যক্ষদর্শী শাহাদাত হোসেন সোহাগ বলেন, পুলিশকে মারধর ও আসামি ছিনতাইয়ের ঘটনায় বাইপাস এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস এনটিভি অনলাইনকে বলেন, পলাতক আসামি গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের কথাও জানান তিনি।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন ও সহ-সভাপতি প্রিন্স মৃধার বক্তব্য জানার জন্য যোগাযোগের চেষ্টা করা হলে তাঁদের মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।