গাজীপুরে অপহৃত শিশু নরসিংদীতে উদ্ধার, নারী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!

গাজীপুরের কালীগঞ্জ থেকে অপহরণের ৪৮ ঘণ্টা পর আড়াই বছরের এক শিশুকে আজ মঙ্গলবার নরসিংদীর পলাশ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ সময় অপহরণকারী দলের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই নারীর নাম হেনা বেগম (৪৫)। তাঁর বাড়ি গাজীপুরের কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামে।

কালীগঞ্জ থানার উপপরিদশক (এসআই) মো. মুজিবুর রহমান জানান, কালীগঞ্জ পৌর এলাকার মূলগাঁও গ্রামের জাইদুর রহমানের আড়াই বছরের ছেলে হাবিবুর রহমান গত রোববার সকালে বাড়িতে খেলছিল। এ সময় প্রতিবেশী ফিরোজ মিয়ার স্ত্রী হেনা বেগম কৌশলে ওই শিশুকে নিয়ে পালিয়ে যান। বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে শিশুটির সন্ধান পায়নি। পরে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। আজ মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পার্শ্ববর্তী নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের বিরিন্দা এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকার একটি বাড়ি থেকে অপহরণকারীসহ শিশুটিকে উদ্ধার করা হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বলেন, অপহরকারী ওই নারী পাচারকারী দলের একজন সদস্য। বিক্রির উদ্দেশ্যে ওই শিশুকে অপহরণ করা হয়েছিল বলে জিজ্ঞাসাবাদে ওই নারী পুলিশকে জানিয়েছেন।