কালিয়াকৈরে দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে বৃদ্ধ নিহত

Looks like you've blocked notifications!

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আজ শুক্রবার দুই পক্ষের ঝগড়া থামাতে গিয়ে একপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম ওয়াজ উদ্দিন (৭০)। তাঁর বাড়ি কালিয়াকৈর উপজেলায় বোয়ালি ইউনিয়নের সোনাতলা ঝিংগারহাটি এলাকায়।

স্থানীয় লোকজন জানান, কালিয়াকৈরের সোনাতলা এলাকার একটি মাছের খামারের জমি নিয়ে স্থানীয় বিল্লাল হোসেন ও আয়নাল হোসেনের মধ্যে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে আজ জুমার নামাজ শেষে বাড়ি ফেরার পথে আয়নাল হোসেনের সঙ্গে প্রতিপক্ষের বিল্লাল হোসেন এবং তাঁর ছেলে আতিক ও তারেকদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁদের মধ্যে উত্তেজনা দেখা দিলে পাশের বাড়ির ওয়াজ উদ্দিন এগিয়ে এসে তাঁদের থামাতে যান। এ সময় আতিক ও তারেক ওয়াজউদ্দিনের বুকে এলোপাতাড়ি লাথি মারেন ও লাঠিপেটা করেন। একপর্যায়ে ওয়াজ উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী তাঁকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবদুস সালাম সরকার জানান, ওয়াজ উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।