খালেদা জিয়া জমিদারনী নন, পার পাবেন না : তথ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু আজ শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়াড় এলাকায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন,  এতিমের টাকা চুরি, মানুষ পোড়ানোর জন্য, জঙ্গি হামলার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও পার পাবেন না। কারণ উনি বাংলাদেশের জমিদারনী নন। 

আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ক্ষেমিরদিয়াড় এলাকায় নতুন সড়কের উন্নয়নকাজের উদ্বোধনের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী। 

হাসানুল হক ইনু বলেন, খালেদা জিয়ার প্রতি সরকার প্রতিহিংসা করছে এ কথাটি ঠিক নয়। খালেদা জিয়া যদি আগে থেকে বুঝতেন এতিমের টাকা চুরি করলে, মানুষ পোড়ালে, জঙ্গি হামলা করলে মামলা হয়, তা হলে তিনি এই ধরনের অপরাধমূলক কাজে লিপ্ত হতেন না। উনি যদি না বুঝে থাকেন, এটা তার ভুল। একাত্তরের যুদ্ধাপরাধী এবং বঙ্গবন্ধুর খুনিরা ভেবেছিল তারা পার পেয়ে যাবেন কিন্তু পার পাননি। ঠিক তেমনি উনিও পার পাবেন না। 

এ সময় তথ্যমন্ত্রী আরো বলেন, ৭৮ হাজার কর্মীকে জেলে, এক হাজার কর্মী গুলিতে নিহত ও ৫০০ কর্মী গুম করা হয়েছে- ৭২ ঘণ্টার মধ্যে এর তালিকা প্রকাশ করবেন খালেদা জিয়া। আর না হলে জাতির কাছে মাফ চাইবেন। খালেদা জিয়া ও মির্জা ফখরুলরা মিথ্যাচারের রাজনীতি করছেন।

এ সময় ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শান্তি মনি চাকমা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলী, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জাসদ নেতা বেনজির আহমেদ বেনু, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সোহরাব আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।