বৃহত্তর শহরে বিআরটিএ কমপ্লেক্স হবে : চেয়ারম্যান

Looks like you've blocked notifications!
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নজরুল ইসলাম আজ শনিবার সকালে যশোরে পেশাদার গাড়িচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক এক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। ছবি : এনটিভি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান নজরুল ইসলাম বলেছেন, দেশের বড় জেলা শহরগুলোতে আধুনিক সুযোগ-সুবিধাসম্বলিত বিআরটিএ কমপ্লেক্স নির্মাণ করা হবে। এ ব্যাপারে এরই মধ্যে উদ্যোগ নেওয়া হয়েছে। এসব কমপ্লেক্স থেকে পরিবহন মালিক ও শ্রমিকরা উন্নত সেবা গ্রহণ করতে পারবেন।

আজ শনিবার সকালে যশোরে পেশাদার গাড়িচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক এক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে বিআরটিএ চেয়ারম্যান এ কথা বলেন। 

জেলা প্রশাসনের আয়োজনে যশোর পরিবহন সংস্থা শ্রমিক কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সোহেল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর বিআরটিএর উপপরিচালক আশরাকুর রহমান ও পরিবহন সংস্থা শ্রমিক সমিতির সভাপতি আজিজুল ইসলাম মিন্টু।

প্রধান অতিথির বক্তৃতায় বিআরটিএ চেয়ারম্যান বলেন, মহাসড়কে অবৈধ যন্ত্রযান নসিমন-করিমন চলার ব্যাপারে হাইকোর্টের নির্দেশনা রয়েছে। এ ব্যাপারে বিভিন্ন সময়ে অভিযানও চালানো হয়েছে। কিন্তু নসিমন-করিমনের বিপক্ষে যেমন কথা রয়েছে, পক্ষে কথা আছে। সে কারণেই নসিমন-করিমনের ব্যাপারে কী সিদ্ধান্ত নেওয়া যায়, সরকার সে ব্যাপারে চিন্তা-ভাবনা করছে।