নরসিংদীতে আগ্নেয়াস্ত্র, গুলিসহ গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
নরসিংদী শহরে তিনটি পিস্তল, একটি রিভলবার ও নয়টি তাজা গুলিসহ গ্রেপ্তার হওয়া চারজন। ছবি : এনটিভি

নরসিংদীতে তিনটি পিস্তল, একটি রিভলবার ও নয়টি তাজা গুলিসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার রাতে শহরের বীরপুর ও হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন বীরপুর এলাকার মিনহাজুল আবেদীন রিজভী (২৪), হাজীপুর ইউনিয়নের মৌলভীপাড়ার আমির হোসেন (২২), সওদাগরপাড়ার মুন্না (২২) ও আবদুর রশিদ মিয়া (২৯)।

আজ সোমবার দুপুর ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার আমেনা বেগম।

পুলিশ সুপার জানান, গতকাল রাতে অবৈধ অস্ত্র দিয়ে বড় ধরনের অপরাধ সংগঠনের পরিকল্পনা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল গাফ্ফারের নেতৃত্বে তাঁর দল শহরের বীরপুর এলাকায় মিনহাজুল আবেদীন রিজভীর বাড়িতে অভিযান চালায়। টের পেয়ে মিনহাজ গোয়েন্দা পুলিশের ওপর গুলি ছোড়ার চেষ্টা করলে তাঁকে কৌশলে আটক করা হয়। এ সময় তাঁর কাছ থেকে একটি পিস্তল, একটি রিভলবার, লোড করা অবস্থায় পিস্তলের তিনটি গুলি ও রিভলবারের চারটি গুলি উদ্ধার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী হাজীপুর ইউনিয়নের মৌলভীপাড়ার মো. মুন্নার বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে আমির হোসেন, মুন্না ও আবদুর রশিদ মিয়া নামের তিনজনকে আটক করে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে দুটি পিস্তল ও দুটি তাজা গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আমেনা বেগম আরো জানান, গ্রেপ্তার হওয়া অস্ত্র ব্যবসায়ীরা নরসিংদী শহরে বিভিন্ন অপরাধ সংঘটনের জন্য অস্ত্র ভাড়া ও বিক্রি করে থাকেন। তাঁদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে দুইটি পৃথক মামলা করা হয়েছে। এ ছাড়া অপরাধী চক্রটির দখলে থাকা অন্যান্য অবৈধ অস্ত্র এবং চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।